বুধবার, ২২ মে ২০২৪, ০৯:৩৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
পর্যটক সামলাতে দেয়াল তুলছে জাপান ঢাবিতে গোলাম মাওলা রনির ওপর হামলা টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠাল যুক্তরাষ্ট্র, একাদশে যারা আজিজ আহমেদের ওপর মার্কিন ভিসানীতি প্রয়োগ হয়নি: ওবায়দুল কাদের অস্ট্রেলিয়ায় বাংলাদেশি পণ্যের শুল্কমুক্ত সুবিধা অব্যাহত থাকবে কৃষি খাতে ফলন বাড়াতে অস্ট্রেলিয়ার প্রযুক্তি সহায়তা চান প্রধানমন্ত্রী ভিকারুননিসায় ১৬৯ শিক্ষার্থীর ভর্তি বাতিল, অনিয়ম তদন্তের নির্দেশ ৩০ শতাংশের বেশি ভোট পড়ে থাকতে পারে : সিইসি সাবেক সেনাপ্রধানের ওপর মার্কিন নিষেধাজ্ঞা যে বার্তা দিচ্ছে শিয়ালের টানাহেঁচড়া দেখে মাটি খুঁড়ে পাওয়া গেল এক নারী ও দুই শিশুর লাশ
ইউপিডিএফের সঙ্গে গোলাগুলির ঘটনায় কেএনএফ সদস্য নিহত

ইউপিডিএফের সঙ্গে গোলাগুলির ঘটনায় কেএনএফ সদস্য নিহত

স্বদেশ ডেস্ক:

বান্দরবানের রুমায় কুকি-চিন ন্যাশলাল ফ্রন্ট (কেএনএফ) ও ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) গণতান্ত্রিক শাখার মধ্যে গোলাগুলির ঘটনায় কেএনএফের এক সদস্য নিহত হয়েছেন। নিহত কেএনএফ সদস্যের নাম বমরাম চান। তিনি রুমার পাইক্ষ্যং পাড়ার বাসিন্দা লাল জোতলাং বমের ছেলে।

পুলিশ ও স্থানীয় বাসিন্দারা জানায়, গতকাল মঙ্গলবার সকালে রুমার পাইন্দু ইউনিয়নের মুয়ালপি পাড়ায় ইউপিডিএফ গণতান্ত্রিক ও কেএনএফের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। ভোর থেকে শুরু হওয়া এ গোলাগুলির ঘটনা থেমে থেমে চলে দুপুর পর্যন্ত। ঘটনার পর থেকে চারপাশে আতঙ্ক ছড়িয়ে পড়লে আইনশৃঙ্খলাবাহিনীর সদস্যরা ঘটনাস্থলে যায়। তখন হতাহতের কোনো খবর পাওয়া না গেলেও আজ বুধবার দুপরে এক কেএনএফ সদস্য নিহত হওয়ার খবর নিশ্চিত করে আইনশৃঙ্খলা বাহিনী।

রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন, ‘স্থানীয় ও বিভিন্ন সুত্রে জানতে পেরেছি মুয়ালপি পাড়ায় গোলাগুলির ঘটনায় কেএনএফের এক সদস্য নিহত হয়েছেন। তবে এ বিষয়ে বিস্তারিত এখনো কিছু জানতে পারিনি। দুর্গম এলাকা ও মোবাইল নেটওয়ার্ক না থাকায় খবর পেতে দেরি হচ্ছে।’

উল্লেখ্য, এর আগে গত ৭ এপ্রিল রোয়াংছড়ির খামথাং পাড়ায় কেএনএফ ও ইউপিডিএফ গণতান্ত্রিকের মধ্যে গোলাগুলির ঘটনায় আটজন কেএনএফ সদস্য মারা যায়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877